এলার্জি চুলকানি চর্মরোগের রূহানি চিকিৎসা - কুরআনি দোয়া আমল - কুরআনি চিকিৎসা

চর্মরোগ, এলার্জি, চুলকানি দূর করার মহা ঔষধ দুয়া ওজিফা, কুরানি চিকিৎসা নিন সুস্থ থাকুন

কারো যদি চর্মরোগ থাকে চুলকানি কিংবা এলার্জি থাকে তাঁদের জন্য আজ পবিত্র কুরআনে কারিম থেকে একটি ওয়াজিফা উপস্থাপন করব; এই ওয়াজিফাটি পরিক্ষীত। তাই অত্যন্ত আন্তরিক ও খালেছ নিয়তে পালন করবেন ইনশা আল্লাহ খুব দ্রুত এই অসহনীয় যন্ত্রনাদায়ক রোগ থেকে মুক্তি পাবেন। ওয়াজিফাটি হল কুরানের ১টি আয়াত- যে আয়াতের ব্যপারে একটি চমৎকার ঘটনাও আছে তা হল এক লোকের অসহনীয় চর্মরোগ বা চুলকানির রোগ হয়েছিল। সে অনেক ধরনের চিকিৎসা করিয়েছে, অনেক ডাক্তার কবিরাজের কাছে গিয়েছে কিন্তু কোন ধরনের উপকার সে হাসিল করতে পারেনি। একদিন সে এক কাফেলার সাথে হেজাজে মুকাদ্দাসের দিকে রাওয়ানা হয়ে গেল, যাত্রা পথে সে কাফেলার সাথে সে লোক কুফার মধ্যে হযরত আলী (রাঃ) এর মাজারে জেয়ারতের উদ্দেশ্যে হাজির হলেন, জেয়ারত শেষে সে কাফেলা কুফাতেই রয়ে গেল, সে লোক রাতে ঘুমের মধ্যে হযরত আলী (রাঃ) কে স্বপ্নে দেখতে পেল। তখন সে লোক তার এলার্জির বিষয়ে হযরত আলী (রাঃ) কে জানাল। তখন হযরত আলী (রাঃ) এই আয়াতে কারিমা তেলাওয়াত করলেন সে আয়াত কি কিভাবে তেলাওয়াত করবেন সে বিষয়ে বিস্তারিত জানতে পারবেন।

আউযুবিল্লাহি মিনাশ শাইতানির রাজীম, বিসমিল্লাহির রাহমানির রাহীম,

ফাকাসাওনা ইজামা লাহমা ছুম্মা আনশাআনাহু খালাকান আখার ফাতাবারাকাল্লাহু আহসানুল খালিকিন 
অর্থঃ আমি অস্থিকে মাংস দ্বারা আবৃত করেছি, অবশেষে তাকে নতুন রূপে দাড় করিয়েছি নিপুনতম সৃষ্টিকর্তা আল্লাহ কত কল্যাণময় (সুরা মু'মিনুন-১৪)

কেউ যদি নিজে করতে পারে তাহলে সূরা মুমিনুন এর 14 নং আয়াতের অংশটি নিজে পড়ে নিজের শরীরে ফুঁক দিবে, আর যদি নিজে করতে না পারে তাহলে অন্যকে পড়াতে পারে। যতদিন আপনার রুগ থাকবে ততদিন পাঁচ ওয়াক্ত নামাজের পর একবার এই আমল করবেন ইনশাল্লাহ আল্লাহ তাআলা আপনাকে সুস্থতা দান করবেন আল্লাহ রব্বুল আলামীন আমাদেরকে এই ধরনের মারাত্মক ধরনের চর্মরোগ এলার্জি চুলকানি থেকে হেফাজত করুন আমিন।


চর্মরোগের চিকিৎসা, চর্মরোগ প্রতিরোধের উপায়, চর্মরোগ থেকে মুক্তির উপায়, এলার্জি দুর করার উপায়, এলার্জির দোয়া এলার্জি, চুলকানির ঘরোয়া চিকিৎসা, চুলকানি দুর করার উপায়, চুলকানি দুর করার উপায়, চর্মরোগ, এলার্জি, চুলকানি দুর করার দোয়া ওয়াজিফা
#দোয়া #রূহানিচিকিৎসা #Bangladua

2 comments:

  1. It is really nice design. A business card is the best representation of any company or brand.I invite you to visit my site Mockup Graphic i hope you will love it.

    ReplyDelete
  2. শীতের সময় শরীরের নানা স্থানের মতো মাথার ত্বকেও দেখা দেয় নানা সমস্যা। বিশেষ করে চুলকানি কিংবা র‌্যাশ দেখা দিতে পারে। ৬টি চুলকানি দূর করার সহজ ও ঘরোয়া উপায় জেনে নিন

    ReplyDelete

Powered by Blogger.